হাতে হাত ধরে জনসমক্ষে | sampadona bangla news
শুক্রবার , ১৪ ডিসেম্বর ২০১৮

হাতে হাত ধরে জনসমক্ষে

সম্পাদনা অনলাইন : প্রেম করছেন, কিন্তু মুখ ফুটে বলছেন না। পাপারাজ্জিরা কি আর থেমে থাকেন! তাঁরা থলের বিড়াল বের করে আনার জন্য কত কী-ই না করছেন। সম্প্রতি পাপারাজ্জিরা হানা দিলেন মার্কিন গায়ক নিক জোনাসের এক আত্মীয়ের বিয়েতে। সেখানে প্রেমিক যুগল নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়াকে হাতেনাতে ধরার জন্য ভিড় জমালেন তাঁরা। পাপারাজ্জিদের সেই চেষ্টা সফল হলো। হাতে হাত ধরে বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়া নিক ও পিসিকে (প্রিয়াঙ্কার ডাকনাম) প্রথমবারের মতো ক্যামেরায় ধরলেন তাঁরা।

মার্কিন গায়ক নিক জোনাস ও বলিউডের অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন আছেন যুক্তরাষ্ট্রের আটলান্টিক শহরে। সেখানে নিকের একান্ত পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে গেছেন এই দুই তারকা। গত সপ্তাহে এ কারণেই দুজনকে একসঙ্গে বিমানবন্দরে দেখা যায়। নিক ও প্রিয়াঙ্কা গত শনিবার আটলান্টিক সিটিতে একটি বিয়ের অনুষ্ঠানে অংশ নেন। বিয়েটা ছিল নিকের দূরসম্পর্কের বোন র‍্যাচেল টাম্বুরেলির। এই অনুষ্ঠানে নিকের পরিবারের সবাই উপস্থিত ছিলেন। বাইরের অতিথি বলতে বিয়ের আসরের মধ্যমণি ছিলেন ভারতীয় নায়িকা প্রিয়াঙ্কা। নিকের হাত ধরে বিয়ের আসরে ঢোকেন প্রিয়াঙ্কা। নিক পরিবারের সবার সঙ্গে প্রিয়াঙ্কাকে পরিচয় করিয়ে দেন। এমনকি গত রোববার বিয়ে-পরবর্তী অনুষ্ঠানেও প্রিয়াঙ্কা ছিলেন সব আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। নিকের পাশে দাঁড়িয়ে তিনি কথা বলছিলেন ‘ফাইন্ড ইউ’ গানের গায়কের পরিবারের সদস্যদের সঙ্গে।

মার্কিন গণমাধ্যমগুলো এখন প্রিয়াঙ্কা ও নিকের প্রেম নিয়ে সরব। এই প্রেমের গুঞ্জন ছড়াতে শুরু করে গত বছরের মে মাস থেকে। সে বছরই প্রথম মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা ও নিক প্রথমবারের মতো হাঁটেন রেড কার্পেটে। কিন্তু সে সময় নিজেদের সম্পর্কের কথা বেমালুম এড়িয়ে গেছেন। এক মাস ধরে ঘন ঘন পিসি ও নিককে দেখা যাচ্ছে একসঙ্গে। তবে হাত ধরাধরি করে এমন ঘনিষ্ঠভাবে আগে দেখা যায়নি তাঁদের। ডেইলি মেইল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*