সাকিবের কাছেই হারল কলকাতা | sampadona bangla news
শুক্রবার , ২০ এপ্রিল ২০১৮

সাকিবের কাছেই হারল কলকাতা

সম্পাদনা অনলাইন : বল হাতে দুই উইকেটের সঙ্গে কিপটে বোলিংয়ে কলকাতা নাইট রাইডার্সকে স্কোরকার্ডে তুলতে দেননি বড় সংগ্রহ। এবার ব্যাট হাতেও দারুণ নৈপুণ্য দেখালেন সাকিব আল হাসান। ইডেন গার্ডেনসে সানরাইজার্স হায়দরাবাদের পাঁচ উইকেটের জয়ের রাতে তাই বলা চলে এই বাংলাদেশি অলরাউন্ডারের কাছেই হারল নাইট রাইডার্সরা।

কলকাতাকে এবারই প্রথম ঘরের মাঠে পরাজিত করেছে হায়দরাবাদ। আর সানরাইজার্স সে জয় পেল কলকাতারই সাবেক খেলোয়াড় সাকিবের হাত ধরে। ম্যাচে বল হাতে ২১ রান খরচায় দুই উইকেটের সঙ্গে দুটি ক্যাচও নিয়েছিলেন তিনি। পাশাপাশি ব্যাট হাতেও দুই চার আর এক ছক্কায় সাকিবের সংগ্রহ ২১ বলে ২৭ রান।

ছোট লক্ষ্য হলেও মাত্র ৫৫ রানেই তিন উইকেট হারিয়ে ফেলেছিল অতিথিরা। অধিনায়ক উইলিয়ামসনের সঙ্গে এরপর চতুর্থ উইকেট জুটিতে ৫৯ রান তুলে সাকিব ম্যাচে ফেরান হায়দরাবাদকে। মাঝে অ্যান্ড্রু রাসেলের করা ম্যাচের ১২তম ওভারে এক চার আর দুই ছয়ে ১৫ রান নিয়েছিলেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

দারুণ ছন্দে থাকা বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক ফিরেছেন পীযুষ চাওলার বলে বোল্ড হয়ে। সাকিব আউট হওয়ার একটু পরেই উইলিয়ামসন তুলে নেন অর্ধশতক। তবে ৪৪ বল খেলে ঠিক ৫০ রানেই ফিরতে হয়েছে কিউই অধিনায়ককে।

তাতে অবশ্য জয় পেতে খুব একটা সমস্যা হয়নি সাকিবের দলের। ইউসুফ পাঠান আর দিপক হুদার ব্যাটে এক ওভার হাতে রেখেই হায়দরাবাদ ম্যাচ জিতে নিয়েছে পাঁচ উইকেটে। ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন বিলি স্ট্যানলেক।

এই নিয়ে মাঠে নামা তিন ম্যাচের তিনটিই জিতে নিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের শীর্ষস্থান ধরে রাখল হায়দরাবাদ। অন্যদিকে আজ রাতের পরাজয়ে কলকাতা নেমে গেল টেবিলের চারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*