সাকিবের অনন্য অর্জন | sampadona bangla news
বুধবার , ১৫ আগস্ট ২০১৮

সাকিবের অনন্য অর্জন

সম্পাদনা অনলাইন : মাত্র একটা উইকেটের অপেক্ষা ছিল। গত দুই ম্যাচ উইকেটশূন্য থাকার পর গতকাল প্রথম ওভারেই সেই উইকেটটি তুলে নিলেন সাকিব আল হাসান। সঙ্গে সঙ্গে বিশ্বের মাত্র দ্বিতীয় অলরাউন্ডার হিসেবে টি-টোয়েন্টি ক্রিকেটে ৩০০ উইকেট ও ৪ হাজার রানের বিরল ক্লাবে প্রবেশ করে ফেললেন বাংলাদেশি এই তারকা। বিশ্বে এই কীর্তি আর আছে কেবল ডোয়াইন ব্রাভোর।
সাকিবের রেকর্ড করার ম্যাচে অবিশ্বাস্য এক জয় পেয়েছে তার দল সানরাইজার্স হায়দারাবাদ। মুস্তাফিজের দল মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়েছে তারা ৩১ রানে। আগে ব্যাট করা হায়দারাবাদ করেছিলো ১১৮ রান। জবাবে মাত্র ৮৭ রানে অলআউট হয়ে যায় মুম্বাই।
জবাব দিতে নেমে কখনোই স্বস্তিতে ছিল না মুম্বাই। তাদের ওপেনার সূর্যকুমার যাদব ৩৪ রান করেছিলেন। এ ছাড়া কেউ বলার মতো স্কোর করতে পারেনি। রশীদ খান ৪ ওভারে মাত্র ১১ রান দিয়ে ২ উইকেট তুলে নেন।
ম্যাচটা ছিল লো স্কোরিং। আগে ব্যাট করা সানরাইজার্স হায়দারাবাদ ১৮.৪ ওভারে মাত্র ১১৮ রান করে অলআউট হয়ে যায়। দলটির কেউ ৩০ রানও করতে পারেননি। মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে সবচেয়ে কৃপণ বোলার ছিলেন মুস্তাফিজুর রহমান। তিনি ৩.৪ ওভার বল করে মাত্র ১৮ রান ব্যয় করে একটি উইকেট তুলে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*