সমর্থকদের উদ্দেশে রোনালদোর খোলা চিঠি | sampadona bangla news
সোমবার , ২৪ সেপ্টেম্বর ২০১৮

সমর্থকদের উদ্দেশে রোনালদোর খোলা চিঠি

সম্পাদনা অনলাইন : সান্তিয়াগো বার্নাব্যুতে নয় বছরের সফল অধ্যায়ের ইতি টানলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল মাদ্রিদ থেকে ১০০ মিলিয়ন ইউরোতে যোগ দিচ্ছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে। সব কিছু ঠিকঠাক হওয়ার পর ভক্ত-সমর্থকদের উদ্দেশে একটি খোলা চিঠি লিখেছেন সময়ে সেরা এই ফুটবল তারকা।
ভক্তদের উদ্দেশে চিঠিতে লিখেছেন, ‘আমি দীর্ঘ সময় ধরে ভেবেই এ সিদ্ধান্ত নিয়েছি। নতুন কিছু শুরু করার সময় এসেছে। আমি এ জার্সি ছেড়ে যাচ্ছি কিন্তু যেখানেই থাকি না কেন এই ক্লাব (রিয়াল মাদ্রিদ) ও সান্তিয়াগো বার্নাব্যু আমার অংশ হয়ে থাকবে।’
রিয়াল মাদ্রিদে কাটানো দিনগুলোর স্মৃতিচারণ করে লিখেছেন, এখানে নয়টা বছর খুবই চমৎকার কেটেছে। আমার জন্য সময়টা রোমাঞ্চকর ছিল। সেই সঙ্গে কঠিনও ছিল। কারণ, রিয়াল মাদ্রিদ খুবই চ্যালেঞ্জিং একটা ক্লাব। তবে আমি খুব ভালো করেই জানি, আমি এখানে দারুণভাবে ফুটবল উপভোগ করেছি। আমি কখনই ভুলবো না।
সব প্রতিযোগিতা মিলিয়ে রিয়ালের হয়ে সর্বোচ্চ ৪৫১ গোলের মালিক রোনালদো লিখেছেন, মাঠ ও ড্রেসিং রুমে আমার চমত্কার কিছু সতীর্থ ছিল। আমি অবিশ্বাস্য সব সমর্থকদের উষ্ণতা অনুভব করেছি। একসঙ্গে আমরা টানা তিনটি চ্যাম্পিয়ন্স লিগ জিতেছি। পাঁচ বছরে চারবার চ্যাম্পিয়ন্স লিগ জিতেছি। রিয়াল মাদ্রিদ আমার হৃদয়, আমার পরিবারের হৃদয় জয় করেছে।
বিদায়পর্বে ক্লাবের হয়ে ভক্তদের কাছে ক্ষমা চেয়ে লিখেছেন, ‘যা হোক, আমি বিশ্বাস করি জীবনের নতুন ধাপে পা রাখার সময় হয়েছে। এ কারণে ক্লাবকে বলেছিলাম আমাকে চলে যাওয়ার অনুমতি যেন তারা দেয়। আমি এর জন্য ক্ষমাপ্রার্থী। সবাইকে বলি বিশেষ করে ক্লাবের সমর্থকদের, দয়া করে আমাকে বোঝার চেষ্টা করুন।’
সবশেষে, ‘সবাইকে ধন্যবাদ এবং এ স্টেডিয়ামে নয় বছর আগে প্রথমবার যেমন বলেছিলাম, হালা মাদ্রিদ!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*