সন্ধ্যায় সংবাদ সম্মেলনে আসছে বিএনপি | sampadona bangla news
মঙ্গলবার , ২৫ সেপ্টেম্বর ২০১৮

সন্ধ্যায় সংবাদ সম্মেলনে আসছে বিএনপি

সম্পাদনা অনলাইন : জরুরি সংবাদ সম্মেলন ডেকেছে বিএনপি। আজ সোমবার সন্ধ্যা ৭টায় গুলশানে দলীয় চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিএনপির চেয়ারপারসনের গণমাধ্যম শাখার সদস্য শামসুদ্দিন দিদার এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেছেন। এ ছাড়া বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে পাঠানো বার্তায়ও সন্ধ্যায় গুলশানে সংবাদ সম্মেলনের কথা জানানো হয়েছে।

আজ সন্ধ্যায় সংবাদ সম্মেলনের আগে খালেদা জিয়ার গুলশান অফিসে বিএনপির জ্যেষ্ঠ নেতারা বৈঠক করবেন। এরপর সংবাদ সম্মেলন করবেন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মূলত আসন্ন সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন, চলমান রাজনীতি ও কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বৈঠকে আলোচনা হবে। পরে সংবাদ সম্মেলনে এসব বিষয়ে দলের অবস্থান তুলে ধরা হবে।

আগামী ৩০ জুলাই রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের ভোট হবে। এ জন্য গত ২৮ জুন মনোনয়নপত্র দাখিল সম্পন্ন হয়েছে। ১ ও ২ জুলাই যাচাই-বাছাই হবে। প্রার্থিতা প্রত্যাহারের সময়সীমা ৯ জুলাই।

বরিশাল ও রাজশাহীতে জোটগতভাবে মেয়র প্রার্থী ঘোষণা করা হলেও সিলেটে প্রার্থী ঘোষণা নিয়ে জটিলতা দেখা দিয়েছে। সেখানে জোটের অন্যতম শরিক জামায়াতে ইসলামীর প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বরিশালে বিএনপির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার, রাজশাহীতে মোসাদ্দেক হোসেন বুলবুল এবং সিলেটে আরিফুল হক চৌধুরীকে মেয়র পদে দলীয় মনোনয়ন ঘোষণা করেছে বিএনপি। তবে সিলেটে মেয়র পদে মনোনয়ন জমা দিয়েছেন মহানগর জামায়াতের আমির অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। এ নিয়েই সিলেট সিটি নির্বাচনে জোটগত নির্বাচন নিয়ে সংকট দেখা দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*