সখীপুরে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু নিহত | sampadona bangla news
বৃহস্পতিবার , ২১ জুন ২০১৮

সখীপুরে সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু নিহত

সম্পাদনা অনলাইন : টাঙ্গাইলের সখীপুরে সড়ক দুর্ঘটনায় এক নারী ও এক শিশু নিহত হয়েছেন। বুধবার বিকেলে সখীপুর উপজেলার বড়চওনা-কালিহাতী সড়কের পলাশতলী ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় পারভীন আক্তার (৩০) নামের এক গৃহবধূ ঘটনাস্থলেই ও রাব্বি (১০) নামের এক শিশু হাসপাতালে নেয়ার পথে মারা যান।
নিহত পারভীন জেলার কালিহাতী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা দেলুয়ার হোসেনের স্ত্রী ও রাব্বি একই উপজেলার পারখী ইউনিয়নের রৌহা গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। এ ঘটনায় উত্তেজিত জনতা ঘাতক ট্রাকসহ হেলপারকে আটক করে গণপিটুনি দেন।
প্রত্যক্ষদর্শী ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার বিকেলে নিহত পারভীন স্বামীর বাড়ি কালিহাতী থেকে অটোভ্যান যোগে বাবা সখীপুর উপজেলার বাঘেরবাড়ি গ্রামের আবদুল কদ্দুছের বাড়ি যাওয়ার পথে বড়চওনা-কালিহাতী সড়কের পলাশতলী ব্রিজের কাছে পৌঁছলে পেছন থেকে আসা একটি মালবাহী ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। ভ্যান থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ পারভীন আক্তার ঘটনাস্থলেই নিহত হন। এ সময় অটোভ্যানে থাকা ওই ভ্যানচালকের ভায়রার ছেলে শিশু রাব্বিও ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সন্ধ্যার দিকে সে মারা যায়। পরে জনতা উত্তেজিত হয়ে ওই ট্রাকটি ব্যাপক ভাংচুর করে।
সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম তুহিন আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। এলাকাবাসী গণপিটুনি দিয়ে ট্রাকের হেলপার ঘাটাইল উপজেলার রসুলপুর গ্রামের জয়েন উদ্দিনের ছেলে আলাল উদ্দিনকে পুলিশের কাছে সোপর্দ করেন। ট্রাক ও অটোভ্যানটি থানায় আটক রাখা হয়েছে।
এদিকে ট্রাকের হেলপারকে বুধবার সন্ধ্যায় প্রথমে সখীপুর ও পরে অবস্থার অবনতিতে রাতেই টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠনো হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*