শোভাযাত্রার গ্যাস বেলুন বিস্ফোরণে ১২ ছাত্রলীগকর্মী দগ্ধ | sampadona bangla news
শুক্রবার , ১৭ আগস্ট ২০১৮

শোভাযাত্রার গ্যাস বেলুন বিস্ফোরণে ১২ ছাত্রলীগকর্মী দগ্ধ

সম্পাদনা অনলাইন : রাজধানীর ফার্মগেটে চলন্ত বাসে গ্যাস বেলুন বিস্ফোরণে ছাত্রলীগের ১২ কর্মী দগ্ধ হয়েছে। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল বার্ণ ইউনিটে চিকিৎসা দেয়া হচ্ছে।

আজ শনিবার সকাল সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন, আকাশ (১৭), রানা ইসলাম (১৩), রিফাত (১৬), রায়হান (২০), মেহেদী হাসান হিরা (২১), কাব্য (১৮) রওশন (১৯), সৌরভ ভৌমিক (২১), নাহিয়ান সাম্য (১৮), জুয়েল (১৮), কামরুজ্জামান (১৬) ও সাব্বির কবির (১৯)।
তাদের সঙ্গে থাকা শহিদুল ইসলাম নামের একজন জানায়, তারা উত্তরা পশ্চিম থানা এলাকার ছাত্রলীগকর্মী। আজ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাইদা পরিহনের একটি বাস ভাড়া করে শাহবাগে অনুষ্ঠিত সমাবেশে আসতেছিলো। বাসের ভিতর ৪০-৫০ জন নেতাকর্মী ছিলো। কয়েকজনের হাতে গ্যাস দিয়ে ফুলানো বেলুন ছিলো।

বাসটি ফার্মগেট আসলে চলন্ত অবস্থায় বাসের ভেতরে থাকা গ্যাস বেলুন ফেটে যায়। সঙ্গে সঙ্গে  তারা দগ্ধ হয়।


তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ধারণা করা হচ্ছে গ্যাস বেলুন ফেটে সিরাগেটের আগুনের সংস্পর্শে গাড়ির ভিতর আগুন ছড়িয়ে যায়। যার ফলে এরা দগ্ধ হয়েছে।

ঢামেক বার্ণ ইউনিটের সমন্বয়ক ডাঃ সামন্ত লাল সেন জানান, গ্যাস বেলুন ফেটে আগুন লেগে তারা দগ্ধ হয়েছে। শরীরের ৩ থেকে ৬ শতাংশ দগ্ধ হওয়ায় তাদের অবস্থা গুরুতর নয়। সবাইকে চিকিৎসাধীন রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*