শিক্ষার্থীদের আটকে রাখার সত্যতা পায়নি আন্দোলনকারীরা | sampadona bangla news
রবিবার , ১৯ আগস্ট ২০১৮

শিক্ষার্থীদের আটকে রাখার সত্যতা পায়নি আন্দোলনকারীরা

সম্পাদনা অনলাইন : আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের আটকে রাখার গুজবের সত্যতা পায়নি শিক্ষার্থী প্রতিনিধিরা।
আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয় ঘুরে দেখে আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, তাদের কয়েকজনকে আটকে রাখার গুজবে তারা বিভ্রান্ত হয়েছিলেন। আসলেই এর কোনো সত্যতা নেই।
আজ শনিবার বিকেলে গুজব রটানো হয়েছিল, আন্দোলনকারী ৫ জন ছাত্রীকে কার্যালয়ের ভেতরে আটকে রাখা হয়েছে। এ নিয়ে শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে।
এই গুজব জানার পর আওয়ামী লীগের দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ উদ্যোগী হয়ে আন্দোলনকারী ছাত্রদের কয়েকজন প্রতিনিধিকে কার্যালয়ে ডেকে পাঠান। এরপর আন্দোলনকারীদের পক্ষ থেকে কয়েকজন এসে পুলিশের সঙ্গে পুরো কার্যালয় ঘুরে দেখেন এবং সেখানেই তারা সংবাদ সম্মেলন করেন।
এ সময় ঢাকা আইডিয়াল কলেজের শিক্ষার্থী কাজী আশিকুর রহমান তূর্য বলেন, ‘দুপুরে হঠাৎ কিছু লোক এসে হঠাৎ বলে, আমাদের চারজন বোনকে আর ক’জন ছেলেকে আওয়ামী লীগ অফিসে আটকে রাখা হয়েছে। কিন্তু আমরা আওয়ামী লীগ অফিসে এসে দেখলাম, এমন কিছু ঘটেনি।’
সেখান থেকে বেরিয়ে তূর্য আন্দোলনকারীদের উদ্দেশ্যে বলেন, ‘আন্দোলনকারীদের মেরে ফেলা ও আটকে রাখার যে তথ্য আমরা পেয়েছিলাম, তা গুজব। আপনারা কেউ গুজবে কান দেবেন না।’ বাসস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*