রূপগঞ্জে উদ্ধার তিন যুবকের লাশের পরিচয় মিলেছে | sampadona bangla news
শনিবার , ২২ সেপ্টেম্বর ২০১৮

রূপগঞ্জে উদ্ধার তিন যুবকের লাশের পরিচয় মিলেছে

সম্পাদনা অনলাইন : নারায়ণগঞ্জের রূপগঞ্জে তিন যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধারের পর তাদের পরিচয় পাওয়া গেছে। নিহতদের স্বজনরা অভিযোগ করেছেন নিহতদের দুদিন আগে দৌলতদিয়া ফেরি ঘাট থেকে পুলিশ পরিচয়ে ধরে নিয়ে যাওয়া হয়েছিল।
নিহতরা হলেন- ঢাকার মহাখালী এলাকার শহীদুল্লাহর ছেলে মো. সোহাগ (৩২), মুগদা এলাকার মো. আব্দুল মান্নানের ছেলে শিমুল এবং একই এলাকার আবদুল ওয়াহাব মিয়ার ছেলে নূর হোসেন বাবু (৩০)। এর মধ্যে সোহাগ ও শিমুল পরস্পরের বন্ধু, আর শিমুল ও বাবু সম্পর্কে ভায়রা ভাই।

পুলিশ বলছে, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে শুক্রবার সকালে পূর্বাচল উপ-শহরের আলমপুর এলাকার ১১ নম্বর ব্রিজ এলাকা থেকে ওই তিনজনের লাশ উদ্ধার করা হয়। তদের গ্রেপ্তার বা আটকের কোনো তথ্য রূপগঞ্জ থানা পুলিশের কাছে নেই।
সোহাগের স্বজন শাওন হাসপাতালে সাংবাদিকদের বলেন, গত বুধবার থেকে সোহাগের কোনো খোঁজ পাচ্ছিলেন না তারা। সকালে ফেইসবুকে লাশ উদ্ধারের খবর আর ছবি দেখে তারা নারায়ণগঞ্জে ছুটে আসেন। নিহত অপর একজনের স্বজন আন্নি বলেন,বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন তার স্বামী।পথে দৌলতদিয়া ঘাটে একটি বাস থেকে তাদের ‘ডিবি পুলিশ পরিচয়ে’ ধরে নিয়ে যাওয়া হয়। কিন্তু তারপর থেকে শিমুলের সঙ্গে আর কোনো যোগাযোগ করতে পারেননি তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*