রাজধানী‌তে যুবদলের বি‌ক্ষোভ মি‌ছিল | sampadona bangla news
বুধবার , ১৫ আগস্ট ২০১৮

রাজধানী‌তে যুবদলের বি‌ক্ষোভ মি‌ছিল

সম্পাদনা অনলাইন : বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়ার মু‌ক্তি ও সু‌চি‌কিৎসা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমা‌নের বিরু‌দ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহা‌রের দা‌বি‌তে রাজধানী‌তে বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ ক‌রে‌ছে জাতীয়তাবাদী যুবদল ঢাকা মহানগর উত্তর।

আজ বৃহস্প‌তিবার সকাল ১০টায় পান্থপথ বসুন্ধরা মা‌র্কে‌টের সাম‌নে যুবদল উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক শ‌ফিকুল ইসলাম মিল্ট‌নের নেতৃ‌ত্বে এ বি‌ক্ষোভ মি‌ছিল হয়। এসময় যুবদ‌লের নেতাকর্মীরা খা‌লেদা জিয়ার মু‌ক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দি‌তে থা‌কে। বি‌ক্ষোভ মি‌ছি‌লে ঢাকা মহানগর উত্ত‌রের বি‌ভিন্ন থানা ও ওয়া‌র্ডের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

‌বি‌ক্ষোভ মি‌ছিল শে‌ষে সং‌ক্ষিপ্ত বক্তব্য ঢাকা মহানগর যুবদল উত্ত‌রের সভাপ‌তি এসএম জাহাঙ্গীর ব‌লেন, ‘রাজ‌নৈ‌তিক প্রতি‌হিংসায় বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা জিয়া‌কে সরকার মিথ্যা মামলায় ব‌ন্দি করে রে‌খে‌ছে। আমরা তার মু‌ক্তি চাই। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তা‌রেক রহমা‌নের বিরু‌দ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহা‌রের দা‌বি জানা‌চ্ছি। বিএন‌পি, বেগম খা‌লেদা জিয়া ও তা‌রেক রহমান‌কে নি‌য়ে সরকা‌রের ষড়যন্ত সফল হ‌তে দি‌বে না যুবদল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*