মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী খুন | sampadona bangla news
সোমবার , ১১ ডিসেম্বর ২০১৭

মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মী খুন

সম্পাদনা অনলাইন : মৌলভীবাজারে জুনিয়র-সিনিয়র দ্বন্দ্বে একই গ্রুপের দুই ছাত্রলীগ কর্মী খুন হয়েছেন।  বৃহস্পতিবার সন্ধ্যায় সরকারি উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ ঘটনা ঘটে। অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
নিহতরা হলেন- মোহাম্মদ আলী সাহাবাব। তিনি শহরের পুরাতন হাসপাতাল এলাকার আবু বকর সিদ্দিকীর ছেলে ও মৌলভীবাজার সরকারি কলেজের অনার্স ২য় বর্ষের ছাত্র। অপরজন নাহিদ আহমদ মাহি (১৬)। তিনি কনকপুর ইউনিয়নের দূর্লভপুর গ্রামের বিল্লাল মিয়ার ছেলে ও মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের পূর্বপাশের প্রধান ফটক দিয়ে টেম্পুযোগে রক্তকরণ অবস্থায় দুজনকে নিয়ে যেতে দেখে। এসময় ওদের সাথে টেম্পুতে আরো সমবয়সী আরো ২-৩জন ছিল। নিহত উভয়েই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের সক্রিয় কর্মী বলে দলীয় সূত্রে জানা গেছে।
মৌলভীবাজার মডেল থানার ওসি সুহেল আহম্মদ বলেন, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারনা করছি। বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হচ্ছে।
Share on FacebookTweet about this on TwitterShare on Google+Email this to someone

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*