#মিটুর জেরে 'হাউজফুল ৪'-এর শুটিং আপাতত বাতিল করলেন অক্ষয় | sampadona bangla news
সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮

#মিটুর জেরে ‘হাউজফুল ৪’-এর শুটিং আপাতত বাতিল করলেন অক্ষয়

সম্পাদনা্ অনলাইন : আমির খানের পর অক্ষয় কুমার। #মিটু বিতর্কের জেরে ‘মোগুল’ নামের একটি বলিউডি প্রোজেক্ট থেকে সরে দাঁড়িয়েছিলেন আমির। এ বার ‘হাউজফুল ৪’ থেকে সরে দাঁড়ালেন অক্ষয়।

২০১৯-এ রিলিজ হওয়ার কথা ছিল সাজিদ খান পরিচালিত ছবি ‘হাউজফুল ৪’। ওই ছবিতেঅক্ষয়ের অভিনয় করার কথা ছিল। কিন্তু,সাজিদের বিরুদ্ধে পর পর যৌন হেনস্থার অভিযোগ প্রকাশ্যে এনেছেন তাঁর এক সময়ের সহকারী সালোনি চোপড়া এবং অভিনেত্রী র‌্যাচেল হোয়াইট। তারপরেই ‘হাউজফুল ৪’ থেকে আপাতত সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন অক্ষয়।

সোশ্যাল মিডিয়ায় অক্ষয় লেখেন, ‘‘আমি দেশে ছিলাম না। সবে ফিরেছি। এসেই খবরগুলো দেখলাম। আমি হাউজফুল ৪-এর প্রযোজককে শুটিং বন্ধ রাখার অনুরোধ করেছি। পরবর্তী তদন্ত না হওয়া পর্যন্ত শুটিং বন্ধ রাখলে ভাল। এটা এমন একটা বিষয় যাতে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত। অভিযোগ প্রমাণিত হয়েছে এমন কারও সঙ্গে আমি কাজ করব না। যাঁরা নিগৃহীতা তাঁদের বিচার পাওয়া উচিত।’

বলিউডের এক সূত্র সাংবাদিকদের জানিয়েছেন, নিজের ২৮ বছরের কেরিয়ারে কখনও শুটিং বাতিল করেননি অক্ষয়। #মিটু এমন জায়গায় পৌঁছেছে, যাকে অবহেলা করতে পারেননি তিনি। এই প্রথমবার শুটিং বাতিল করে দিলেন।

এর আগে অক্ষয়ের মতোই সরে দাঁড়িয়েছেন আমির খানও।বলিউড পরিচালক সুভাষ কপূরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন অভিনেত্রী গীতিকা ত্যাগী। সেই পরিচালকের সঙ্গেই কাজ করার কথা ছিল আমিরের। গুলশন কুমারের বায়োপিক ‘মোগুল’ পরিচালনা করার কথা ছিল সুভাষের। মনে করা হচ্ছে, অভিযোগ জানার পরই সেই বায়োপিক থেকেই সরে দাঁড়ালেন মিস্টার পারফেকশনিস্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*