বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশায় ৪ জনের মৃত্যু | sampadona bangla news
বুধবার , ১৭ অক্টোবর ২০১৮

বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশায় ৪ জনের মৃত্যু

সম্পাদনা অনলাইন : কুমিল্লায় চলন্ত অটোরিকশায় পল্লী বিদ্যুতের তার পড়ে একই পরিবারের ৩ জনসহ চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে জেলার নাঙ্গলকোট উপজেলার নাঙ্গলকোট-দৌলখাঁড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মৃত হাবিবুল্লাহর ছেলে মাওলানা আবু তাহের (৬০), তার ছেলে মাওলানা বায়েজীদ (২৯), মেয়ে ফাহিমা আক্তার (১৬) এবং অটোরিকশাচালক একই গ্রামের মৃত আবদুর রহিমের ছেলে সারোয়ার (৩৫)। এ ঘটনায় আহতরা হলেন- আবু তাহেরের মেয়ে বিবি মরিয়ম (২০) এবং নাতি আল-আমিন।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করেছে। এদিকে বিষয়টি তদন্তে পল্লী বিদ্যুতের পক্ষ থেকে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাঙ্গলকোট উপজেলার শংকরপুর গ্রামের মাওলানা আবু তাহের দুপুর ১২টার দিকে তার দুই মেয়ে, এক ছেলে ও নাতিকে নিয়ে আত্মীয়ের বাড়িতে দাওয়াতে অংশগ্রহণের জন্য বাড়ি থেকে অটোরিকশায় রওনা দেন। নাঙ্গলকোট-দৌলখাড় সড়কের বাগমারা আন্দিপুকুরপাড় এলাকায় পৌছলে একটি বিদ্যুতের তার ওই অটোরিকশার উপর পড়ে। এতে বিদ্যুৎস্পৃষ্টে ঘটনাস্থলে একই পরিবারের ৩ জন ও অকোরিকশা চালকসহ চারজনের মৃত্যু হয়। এ সময় আহত হয় আরো দুইজন।
নাঙ্গলকোট থানার এসআই মো. মিজানুর রহমান পাটোয়ারী জানান, ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
এ বিষয়ে নাঙ্গলকোট পল্লী বিদু্যুতের ডিজিএম সহিদ উদ্দিন জানান, হঠাৎ করে ১১ হাজার ভোল্টের বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে এ দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্তে এজিএম মাসুদুল আলমকে আহ্বায়ক করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*