বিএনপি এখন নালিশ দিয়ে বেড়াচ্ছে : সেতুমন্ত্রী | sampadona bangla news
সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮

বিএনপি এখন নালিশ দিয়ে বেড়াচ্ছে : সেতুমন্ত্রী

সম্পাদনা অনলাইন : বিএনপিকে ‘বাংলাদেশ নালিশ পার্টি’ নামে অভিহিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিভিন্ন আন্দোলনে ব্যর্থ হয়ে এখন তারা সবখানে সরকারের বিরুদ্ধে নালিশ দিয়ে বেড়াচ্ছে। কিন্তু নালিশ করে কোনো কাজ হবে না।

আজ শনিবার দুপুরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের আয়োজনে কুমিল্লা টাউন হল মাঠে এক জনসভায় ওবায়দুল কাদের এ কথা বলেন ।

ওবায়দুল কাদের জনগণের উদ্দেশে বলেন, ‘বিএনপির নাম কী জানেন? বাংলাদেশ নালিশ পার্টি। বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে একবার কোটার ওপর ভর করে, আবার কোটা ব্যর্থ হলে ছাত্রছাত্রীদের নিরাপদ সড়ক আন্দোলনে ভর করে, সেটি ব্যর্থ হবার পর এখন বিদেশিদের ওপর তারা ঝুঁকেছে।’

সরকারের বিরুদ্ধে বিএনপির একের পর এক আন্দোলনের হুমকি ব্যর্থ হয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘গত ১০ বছরে ১০ মিনিটের জন্য (বিএনপি) আন্দোলন করতে পারেনি। আর (আগামী) দেড় মাসে বিএনপি আন্দোলন করবে? জনগণ সেটি বিশ্বাস করে না।’

বিএনপির কথায় মানুষের আস্থা নেই উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, ‘১০ বছরে ২০টা ঈদ গেছে। (বিএনপি) রোজা গেলে বলে কোরবানির ঈদ, কোরবানি গেলে বলে রোজার ঈদ। আর তো ঈদ নেই, ইলেকশন ডিসেম্বরে। কবে হবে আন্দোলন?’

‘দেখতে দেখতে ১০ বছর, মানুষ বাঁচে কয় বছর? দেখতে দেখতে ১০ বছর, আন্দোলন হবে কোন বছর?’

দীর্ঘ বক্তব্য রেখে পরিশেষে উপস্থিত নেতাকর্মী ও জনসাধারণের কাছে আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে সমর্থন কামনা করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের ছাড়াও টাউন হলের জনসভায় উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী আ হ মোস্তফা কামাল, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, কুমিল্লার সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহারসহ মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও মহিলা লীগের নেতৃবন্দ।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে আজ ঢাকা থেকে সড়কপথে কক্সবাজার সফর শুরু করেছেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সকাল ৯টায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয় থেকে সড়কপথে এই সাংগঠনিক সফর শুরু হয়।

যাত্রাপথে আওয়ামী লীগ নেতারা আজ কুমিল্লার ইলিয়টগঞ্জ, কুমিল্লা টাউন হল মাঠ, চৌদ্দগ্রাম, ফেনী ও সীতাকুণ্ডতে দলীয় কর্মসূচিতে অংশ নেবেন।

আগামীকাল রোববার চট্টগ্রাম জেলার কর্ণফুলী থানা, লোহাগাড়া উপজেলা, কক্সবাজারের চকরিয়ায় বাসস্ট্যান্ড, রামু ঈদগাহ মাঠে কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

এর আগে গত ৮ সেপ্টেম্বর ঢাকা থেকে উত্তরাঞ্চলে ট্রেন যাত্রা করেন আওয়ামী লীগের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*