বিএনপির কোনো দাবি বাস্তব সম্মত নয় : তোফায়েল আহমেদ | sampadona bangla news
রবিবার , ১৬ ডিসেম্বর ২০১৮

বিএনপির কোনো দাবি বাস্তব সম্মত নয় : তোফায়েল আহমেদ

সম্পাদনা অনলঅইন : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপির কোনো দাবি বাস্তবসম্মত নয়। তাদের উচিৎ হবে সকল দাবি পরিত্যাগ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি নেয়া। এর বাইরে যদি কিছু করতে চায় তবে তাদেরই (বিএনপি) ক্ষতি হবে।
রবিবার দুপুরে উপজেলা সদরের দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বালিয়া এলাকায় এক জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ সব কথা বলেন।
বিএনপির নির্বাচন কমিশন পুনর্গঠনের দাবির প্রেক্ষিতে তোফায়েল আহমেদ বলেন, একটি সার্চ কমিটির মাধ্যমে এই নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এই কমিশনে বিএনপির দেয়া তালিকার সদস্য কমিশনারও রয়েছেন। তাই বর্তমান নির্বাচন কমিশন সকলের কাছে গ্রহনযোগ্য একটি কমিশন।
তিনি বলেন, খালেদা জিয়াকে একটি দুর্নীতির মামলায় আদালত সাজা দিয়েছে। তার জামিন বা মুক্তির বিষয়ে আদালত সিদ্ধান্ত দিবেন। এখানে কোনো ব্যাক্তি বা দলের কিছু করার নেই।
বাণিজ্যমন্ত্রী বলেন, খালেদা জিয়া যদি অসুস্থ হতেন তাহলে কেন তিনি বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হবেন না। তিনি সমৃদ্ধ সিএমএইচ হাসপাতালেও ভর্তি হবেন না। যেখানে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সেনা প্রধানরা অসুস্থ হলে চিকিৎসা গ্রহণ করেন। অত্যন্ত চমৎকার পরিবেশ এই হাসপাতালের।
তোফায়েল আহমেদ বলেন, খালেদা জিয়ার বিশেষ হাসপাতালে হয়তবা তার কোন ডাক্তার আছেন। তিনি বলে দিবেন বিদেশ ছাড়া তার চিকিৎসা হবে না। সুতরাং দেশের বাইরে যাওয়ার জন্য খালেদা জিয়ার এটি একটি পাঁয়তারা।
এ সময় সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদ সদস্য খাইরুল হাসান খোকন, ইউনিয়ন আওয়ামী লীগ সম্পাদক মো. কামাল হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*