‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা ইয়াবা কারবারি নিহত

সম্পাদনা অনলাইন : কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদককারবারি নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে ইয়াবা ও অস্ত্র উদ্ধারের কথা জানিয়েছে পুলিশ। শনিবার ভোররাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যংয়ের উলুবনিয়া সীমান্তে এই গোলাগুলির ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নুর মোহাম্মদ ও মোঃ রফিক। তারা দুজনই দীর্ঘদিন ধরে ইয়াবা কারবারের পাশাপাশি সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে জড়িত বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ।

ওসি জানান, মাদক উদ্ধার ও অপরাধী ধরার নিয়মিত অভিযানে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে অকস্মাৎ পুলিশ সদস্যের উপরে গুলিবর্ষণ করে মাদক কারবারিরা। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলি থামলে ঘটনাস্থলে দুজনের গুলিবিদ্ধ দেহ পাওয়া যায়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্থানীয়দের শনাক্ত মতে নিহতরা রোহিঙ্গা সন্ত্রাসী ও মাদককারবারি।

ওসি আরো জানান, ঘটনাস্থল থেকে অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা ও উদ্ধার করা হয়। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পৃথক আইনে মামলা করা হচ্ছে বলে জানান ওসি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *