‘বন্দুকযুদ্ধে' মাদকব্যবসায়ী ও ডাকাত নিহত | sampadona bangla news
বুধবার , ১৭ অক্টোবর ২০১৮

‘বন্দুকযুদ্ধে’ মাদকব্যবসায়ী ও ডাকাত নিহত

সম্পাদনা অনলাইন : যশোরে শুক্রবার ভোরে দুইদল মাদকব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত ব্যক্তি মাদকব্যবসায়ী। এদিকে বান্দরবানে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।
যশোর : শহরের শংকরপুর বাবলাতলায় দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম তপন ওরফে টেরা তপন নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় ৫ কেজি গাঁজা উদ্ধার করেছে।
যশোর কোতোয়ালি থানার ওসি অপূর্ব হাসান জানান, রাত তিনটার দিকে খবর আসে শহরতলীর শংকরপুর বাবলাতলা এলাকায় দুদল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছার সঙ্গে সঙ্গে দুগ্রুপ পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় তপনকে পড়ে থাকতে দেখে তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বান্দরবান : নাইক্ষ্যংছড়িতে শুক্রবার দিবাগত রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত হয়েছেন। এসময় দুই পুলিশ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে।
নিহত ডাকাতের নাম আনোয়ার হোসেন প্রকাশ ওরফে বলি আনোয়ার (৪০)। তিনি কক্সবাজারের রামু উপজেলার ঈদগড়ের কোনাপাড়ার আবু ছৈয়দের ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- সুলতান ও জ্যোতি চাকমা।
পুলিশ জানায়, ব্রিক ফিল্ড এলাকায় রাত ২টার দিকে কিছু ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো। খবর পেয়ে বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ একেএম হাবিবুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। ডাকাতরা তাদের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। এসময় পুলিশও পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে অস্ত্রসহ আনোয়ারের লাশ উদ্ধার করা হয়। এসময় তার কাছে এলজি, একনলা বন্দুক ও ৬টি গুলির খোসা পাওয়া যায়। নাইক্ষ্যংছড়ি থানার ওসি মো. আলমগীর শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*