বনশ্রীতে গৃহকর্মী হত্যা : বাড়ির মালিকসহ দুজন কারাগারে | sampadona bangla news
রবিবার , ২৭ মে ২০১৮

বনশ্রীতে গৃহকর্মী হত্যা : বাড়ির মালিকসহ দুজন কারাগারে

সম্পাদনা অনলাইন : রাজধানীর বনশ্রীতে গৃহকর্মী লাইলি বেগম (২৫) হত্যা মামলায় বাড়ির মালিক মুন্সী মঈনউদ্দিন ও দারোয়ান তোফাজ্জল হোসেন টিটুকে তিনদিনের রিমান্ড শেষে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার ঢাকার মহানগর হাকিম মাজহারুল হক এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান এনটিভি অনলাইনকে জানান, খিলগাঁও থানার পুলিশ আসামিদের ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তিনদিনের রিমান্ড শেষে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। অপরদিকে আসামিদের পক্ষে আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক জামিনের আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গত শনিবার ঢাকার মহানগর হাকিম কে এম মঈন উদ্দিন আসামিদের তিন দিনের রিমান্ডে পাঠান। সে রিমান্ড শেষ হলে আজ আসামিদের আদালতে হাজির করা হয়।

মামলার নথি থেকে জানা যায়, গত শুক্রবার রাতে লাইলির স্বামী নজরুল ইসলামের বড় ভাই শহীদুল ইসলাম বাদী হয়ে গৃহকর্ত্রী শাহনাজসহ তিনজনকে আসামি করে হত্যা মামলা করেন। শনিবার ভোরে বনশ্রীর ৪ নম্বর রোডের নিজ বাড়ি থেকে গৃহকর্ত্রী শাহনাজকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে শুক্রবার বিক্ষোভ চলাকালে বাকি দুজনকে আটক করা হয়।

এজাহার সূত্রে জানা যায়, গত শুক্রবার দুপুরে মঈনউদ্দিনের বাসায় কাজ করতে গেলে তাঁর ঘর থেকে লাইলি বেগমের মরদেহ উদ্ধার করা হয়। এই মৃত্যুকে ‘হত্যা’ দাবি করে বনশ্রীর বাসিন্দারা ওই বাড়িতে হামলা চালায়, ইটপাটকেল ছোড়ে এবং একটি গাড়িতে আগুন দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*