ফের ডিবিতে শহিদুল আলম | sampadona bangla news
বুধবার , ১৫ আগস্ট ২০১৮

ফের ডিবিতে শহিদুল আলম

সম্পাদনা অনলাইন : আলোকচিত্রী শহিদুল আলমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) থেকে ফের ডিবিতে নেয়া হয়েছে। বিএসএমএমইউ’র চিকিৎসকরা তাকে ‘হাসপাতালে তার ভর্তির প্রয়োজন নেই’ বলে ডিসচার্জ করে দেন। পরবর্তীতে তাকে ফের গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়।

হাইকোর্টের আদেশে রিমান্ডে থাকা আলোকচিত্রী শহিদুল আলমকে বুধবার সকালে চিকিৎসার জন্য বিএসএমএমইউ-তে নেয়া হয়।

বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো: আব্দুল্লাহ আল হারুন এ প্রসঙ্গে বলেন, ‘আজ (বুধবার) সকালে বিএসএমএমইউতে আসার পর তাকে কেবিনে নেয়া হয় এবং তাৎক্ষণিক চার সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। এরপর তার কয়েকটি মেডিকেল টেস্ট করানো হয়। সব টেস্টের রিপোর্ট হাতে এসেছে। মেডিকেল টিম রিপোর্ট পর্যবেক্ষণ করে জানিয়েছেন যে, তিনি (শহিদুল আলম) ভর্তিযোগ্য নন। বোর্ড তাকে ডিসচার্জ করে দেন।’

বুধবার দুপুর সোয়া ২টায় আলোকচিত্রী শহিদুল আলমকে ফের ডিবির কার্যালয়ে নেয়া হয়।

গতকাল শিক্ষার্থীদের আন্দোলনের মধ্যে ‘উসকানিমূলক মিথ্যা তথ্য’ প্রচারের অভিযোগে তথ্য-প্রযুক্তি আইনের মামলায় রিমান্ডে থাকা আলোকচিত্রী শহিদুল আলমকে গোয়েন্দা পুলিশের হেফাজত থেকে দ্রুত হাসপাতালে স্থানান্তরের নির্দেশ দেন হাইকোর্ট।

সেই সঙ্গে আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার মধ্যে শহিদুলের শারীরিক অবস্থার বিষয়ে প্রতিবেদন দিতে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*