পিয়ার উপস্থাপনায় মমতাজ ও মৌসুমী | sampadona bangla news
মঙ্গলবার , ১৭ জুলাই ২০১৮

পিয়ার উপস্থাপনায় মমতাজ ও মৌসুমী

সম্পাদনা অনলাইন : মডেল ও অভিনেত্রী পিয়াকে এবার দেখা যাবে রান্নাঘরে। তবে নিজ গৃহে নয়, পিয়াকে দেখা যাবে ‘বসুন্ধরা তারকাদের রান্নাঘর’-এ। বসুন্ধরা গ্রুপের পৃষ্ঠপোষকতায় পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে সমাজের অবহেলিত, অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে নির্মাণ করা হচ্ছে এ অনুষ্ঠান। আর মাসব্যাপী প্রচারিতব্য এ অনুষ্ঠানে উপস্থাপনা করবেন পিয়া।

এ পুরো আয়োজনের একটি অংশে পিয়ার সঙ্গে অতিথি হিসেবে যোগ দেবেন সঙ্গীতশিল্পী ও সংসদ সদস্য মমতাজ এবং অন্য অংশে চিত্রনায়িকা মৌসুমী। অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে আড্ডা, গল্প এবং টুকটাক রান্না আয়োজনে অংশ নেবেন তারা। রমজান মাস জুড়ে অনুষ্ঠানটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলায় প্রচারিত হবে।

‘বসুন্ধরা তারকাদের রান্নাঘর’ অনুষ্ঠানটি প্রসঙ্গে বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, এটি একটি চমৎকার আয়োজন। এ অনুষ্ঠানের মাধ্যমে সুবিধাবঞ্চিত শিশুদের থাকতে পারছি বলে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ। সামাজিক দায়বদ্ধতার দিক থেকে এ ধরনের থিম খুব ভালো লেগেছে। সমাজের সামর্থ্যবান ব্যক্তি ও প্রতিষ্ঠানগুলো যদি এভাবে এগিয়ে আসে তাহলে সুবিধাবঞ্চিত ও প্রান্তিক জনগোষ্ঠীর মুখে হাসি ফুটবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*