পানিসংকট নিয়ে প্রযোজক প্রিয়াঙ্কার ছবি | sampadona bangla news
মঙ্গলবার , ২২ মে ২০১৮

পানিসংকট নিয়ে প্রযোজক প্রিয়াঙ্কার ছবি

সম্পাদনা অনলাইন : অভিনেত্রী হিসেবে দেশের ভেতরে নাম করেছেন। নিজেকে চিনিয়েছেন দেশের বাইরেও। প্রযোজক হিসেবেও জোর কদমে এগিয়ে চলছেন প্রিয়াঙ্কা চোপড়া। পরপর তিনটি ছবি প্রযোজনার পর এবার হাত দিলেন চতুর্থ ছবিতে। মারাঠি এই ছবিটি পানিসংকট নিয়ে। একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি।

ছবির নাম ‘পানি’। পরিচালক আদিনাথ কোঠারে। এটি তাঁর প্রথম ছবিও। আদিনাথকে অভিনয়েও দেখা যাবে। মহারাষ্ট্রের খরাপ্রবণ এলাকার এক আবেগঘন গল্প নিয়ে ছবিটি তৈরি হচ্ছে। যেখানে পুরো এলাকার পানিসংকটের বিষয়টি উঠে আসবে। নিজে যদিও বলিউডের বাণিজ্যিক ছবিতে ক্যারিয়ার গড়েছেন। কিন্তু নিজের প্রযোজিত ছবিগুলোতে ভালো গল্পগুলোই বলতে চান তিনি।

চতুর্থ ছবি নিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমরা একটি ভালো গল্প বলতে চাই। তরুণ মেধাবীদের জায়গা করে দিতে চাই। দর্শককে রুচিশীল আনন্দ দিতে চাই। আমরা যে বিশ্বে বাস করছি, তাকে সঠিকভাবে তুলে ধরার প্রচুর গল্প আছে। আমি বিশ্বাস করি, এটি তুলে ধরা খুবই গুরুত্বপূর্ণ, যাতে মানুষ এটি উপলব্ধি করতে পারে। পানি এমনই এক গুরুত্বপূর্ণ বিষয়ের ছবি।’

প্রিয়াঙ্কার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম পার্পল পেবল পিকচার্স। এ পর্যন্ত তিনটি সিনেমা প্রযোজনা করেছেন প্রিয়াঙ্কা। বলিউড নয়, আঞ্চলিক সিনেমাগুলোই প্রযোজনা করছেন তিনি। ছবিটির শুটিং শুরু হয়েছে ১০ মে।

‘জয় গঙ্গাজল’ ছবির পর আর বলিউডের ছবিতে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। ব্যস্ত ছিলেন হলিউডের ছবি ও ‘কোয়েন্টিকো’ ধারাবাহিক নিয়ে। শোনা যাচ্ছে, সালমান খানের সঙ্গে দেখা যেতে পারে ভারত ছবিতে। বলিউড হাঙ্গামা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*