'নির্বাচনকে সামনে রেখে অপরাজনীতির ছক কষছে বিএনপি' | sampadona bangla news
বৃহস্পতিবার , ১৮ অক্টোবর ২০১৮

‘নির্বাচনকে সামনে রেখে অপরাজনীতির ছক কষছে বিএনপি’

সম্পাদনা অনলাইন : আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি আগামী নির্বাচনকে সামনে রেখে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির মাধ্যমে বিশেষ পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করছে।
আজ দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদের উদ্যোগে আয়োজিত ‘নববর্ষের অঙ্গীকার-প্রতিহত কর চিহ্নিত সন্ত্রাসী বিএনপি-জামায়াত-রাজাকার’ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
ড. হাছান মাহমুদ বলেন, জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার বিচার কার্যক্রমকে বিলম্বিত করার জন্যও বিএনপি দেশে বিশৃঙ্খলা তৈরি করতে চায়।
তিনি বলেন, নির্বাচনের বছরকে সামনে রেখে বিএনপি দেশে আবারো অপরাজনীতি করার ছক কষছে। বিএনপির অপরাজনীতির জন্য দেশের মানুষ তাদের ওপর থেকে মুখ সরিয়ে নিয়েছে।
তিনি আরো বলেন, যারা সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্ভর নাশকতার রাজনীতি করে দেশের মানুষ কখনও তাদের সঙ্গে থাকতে পারে না। দেশে একটি বিশেষ পরিস্থিতি তৈরি করে ক্ষমতায় যাওয়াই বিএনপির একমাত্র লক্ষ্য। কিন্তু ক্ষমতার লোভে যারা শুধু জনগণের জন্য কাজ না করে নিজেদের জন্য কাজ করে দেশের মানুষ কখনো তাদের সঙ্গে থাকে না।
সন্ত্রাসী সংগঠনের তকমা থেকে বেরিয়ে এসে জনগণের কাছে ক্ষমা চেয়ে গণতান্ত্রিক একটি সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করার জন্য তিনি বিএনপির নেতাদের প্রতি আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*