নারায়ণগঞ্জের নিখোঁজ ছাত্রদল সভাপতি 'পিস্তলসহ' গ্রেপ্তার | sampadona bangla news
বুধবার , ১৭ অক্টোবর ২০১৮

নারায়ণগঞ্জের নিখোঁজ ছাত্রদল সভাপতি ‘পিস্তলসহ’ গ্রেপ্তার

সম্পাদনা অনলাইন : নিখোঁজের দুইদিন পর নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রহমান রনিকে পাওয়া গেছে। আজ সোমবার ভোরে তাঁকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। এ সময় তাঁর কাছে একটি বিদেশি পিস্তল ও তিনটি গুলি পাওয়া যায় বলে পুলিশ দাবি করেছে।

মশিউরের বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। বিকেলে তাঁকে আদালতে পাঠিয়ে সাতদিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। জ্যেষ্ঠ বিচারিক হাকিম শহীদুল ইসলাম তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মঞ্জুর কাদের জানিয়েছেন, সোমবার ভোর ৫টার দিকে ফতুল্লার দাপা-ইদরাকপুর এলাকা থেকে একটি বিদেশি পিস্তল ও তিনটি গুলিসহ মশিউর রহমান রনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর অবৈধ অস্ত্র রাখার অভিযোগে রনির বিরুদ্ধে একটি মামলা হয়েছে।

ওসি জানান, এর আগে বিস্ফোরক দ্রব্য, পুলিশের কাজে বাধাসহ বেশ কিছু অপরাধের অভিযোগে ফতুল্লা ও নারায়ণগঞ্জ সদর থানায় প্রায় ১৩টি মামলা রয়েছে ছাত্রদল নেতা রনির বিরুদ্ধে।

গত শনিবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানী থেকে রনিকে ডিবি পরিচয়ে অপহরণ করা হয়। গতকাল রোববার বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে রনির পরিবার এই অভিযোগ করে। সংবাদ সম্মেলনে ছাত্রদল নেতা মশিউর রহমান রনিকে অক্ষত অবস্থায় ফেরত দেওয়ার দাবি জানানো হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*