ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর 'রকেট' | sampadona bangla news
রবিবার , ২৩ সেপ্টেম্বর ২০১৮

ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর ‘রকেট’

সম্পাদনা অনলাইন : আর কদিন বাদে ঘরের মাঠে বসছে ত্রিদেশীয় সিরিজ। শ্রীলঙ্কা ও জিম্বাবুয়েকে নিয়ে এই সিরিজে খেলবে বাংলাদেশ। আসন্ন এই সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ডাচ-বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান ‘রকেট’। আজ রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়ামের পক্ষে ফরিদুর রেজা সাগর, ডাচ-বাংলা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মোহাম্মদ শিরিন, বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এবং বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন।

আগামী ১৫ থেকে ২৭ জানুয়ারি ঢাকার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বসছে আসন্ন ত্রিদেশীয় সিরিজ। এই সিরিজের সবকিছুই চূড়ান্ত। এখন শ্রীলঙ্কা ও জিম্বাবুয়ের ঢাকায় আসা বাকি।

ত্রিদেশীয় সিরিজের পর শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। ৩১ জানুয়ারি থেকে ৪ ফেব্রুয়ারি চট্টগ্রামে হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। ৮ থেকে ১২ ফেব্রুয়ারি শেরেবাংলায় সিরিজের দ্বিতীয় টেস্ট।

১৫ ফেব্রুয়ারি ঢাকায় শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজে প্রথম টি-টোয়েন্টি। ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচটি হবে সিলেটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*