তারেকের ফাঁসি চান রাসিক মেয়র লিটন | sampadona bangla news
বুধবার , ১৭ অক্টোবর ২০১৮

তারেকের ফাঁসি চান রাসিক মেয়র লিটন

সম্পাদনা অনলাইন : আলোচিত ২১ আগস্ট গ্রেনেড হামলার ‘মাস্টারমাইন্ড’ বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ফাঁসির দাবিতে নগরীতে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা। রায় ঘোষণার পর বুধবার দুপুরে মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলে নেতৃত্ব দেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। মিছিলটি নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।
পরে তারেক রহমানের ফাঁসির আদেশ না হওয়ায় রায়ে অসন্তোষ প্রকাশ করে মেয়র লিটন বলেন, তারেক রহমানের ফাঁসি আশা করছিলাম, এখনো মনে করি সরকার পক্ষ আপিল করবে এবং আপিলের মাধ্যমে তারেক রহমানের ফাঁসির রায় আসবে।
মেয়র লিটন বলেন, এ রায়ের মাধ্যমে ২০০৪ সালে ২১ আগস্টের সেইদিন শাহাদত বরণ করেছিলেন তাদের আত্মা শান্তি পাবে এবং এ ধরণের ঘৃণ্য ঘটনা যারা ঘৃণা করেন, তারাও মনে প্রাণে খুশি হবেন। সেইসঙ্গে এ ধরণের জঘন্য ঘটনা ঘটাতে আর কেউ সাহস পাবে না। তবে তারেক রহমানের ফাঁসির আদেশ না হওয়ায় এই রায়ে আমরা পুরোপুরি গ্রহণ করতে পারলাম না।
এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি শাহাদত হোসেন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা ও সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*