ঢাকেশ্বরী মন্দিরের সামনে র‌্যাব-ডাকাত গোলাগুলি, নিহত ১ | sampadona bangla news
শুক্রবার , ২২ সেপ্টেম্বর ২০১৭

ঢাকেশ্বরী মন্দিরের সামনে র‌্যাব-ডাকাত গোলাগুলি, নিহত ১

সম্পাদনা অনলাইন : রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে সামনে বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাবের সঙ্গে ব্যাংক ডাকাত দলের গোলাগুলিতে একজন নিহত ও একজন গুলিবিদ্ধ হয়েছেন।
নিহত আলমগীরের (৪০) বাড়ি বরিশালের বাবুগঞ্জ থানায়। গুলিবিদ্ধ বারেককে (৪৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। র‌্যাব তাদের কাছ থেকে একটি পিস্তল, একটি রিভলবার, ১৬ রাউন্ড গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সাদা রঙের প্রাইভেটকার উদ্ধার করেছে।
র‌্যাব-১০ এর অধিনায়ক এডিশনাল ডিআইজি শাহাবুদ্দিন বলেন, সন্ধ্যা পৌনে ৬টার দিকে একটি সাদা রঙের প্রাইভেটকার আজিমপুরের দিক থেকে ঢাকেশ্বরী মন্দিরের সামনের রাস্তায় যাচ্ছিল। প্রাইভেটকারে ডাকাত দল যাচ্ছিল-এ খবরে র‌্যাবের কাছে ছিল। র‌্যাব গাড়িটি অনুসরণ করে ঢাকেশ্বরী মন্দিরের সামনে ব্যারিকেড দেয়। এক পর্যায়ে প্রাইভেটকার থেকে একজন নেমে দৌড়াতে থাকে। গাড়ি থেকে একজন সন্ত্রাসী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে পিস্তল দিয়ে গুলি ছুঁড়তে থাকে। এ সময় রাস্তায় চলাচলকারী যানবাহনগুলোর যাত্রীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ওই প্রাইভেটকারের পিছনে থেকে র‌্যাবের আরেকটি টহল টিম ঘটনাস্থলে পৌঁছে গুলি ছুঁড়তে থাকে। প্রাইভেটকারে বেশ কয়েকটি গুলি লাগে। এক পর্যায়ে দুই সন্ত্রাসী গুলিবিদ্ধ হলে র‌্যাব সদস্যরা তাদের আটক করে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক িএক ডাকাতকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে র‌্যাব সদর দফতরের মিডিয়া শাখার পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বলেন, প্রাইভেটকারের পিছনে দুটি মোটরসাইকেলে আরো চার সন্ত্রাসী যাচ্ছিল। তবে র‌্যাব তাদের আটক করতে পারেনি। এই চক্রটি ব্যাংকের সামনে থেকে গ্রাহকদের টাকা ছিনতাই করে। কয়েকদিন আগে যাত্রাবাড়ী এলাকায় তাদের বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।
Share on FacebookTweet about this on TwitterShare on Google+Email this to someone

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*