টস জিতে বোলিংয়ে সাকিবের হায়দরাবাদ | sampadona bangla news
শুক্রবার , ২০ জুলাই ২০১৮

টস জিতে বোলিংয়ে সাকিবের হায়দরাবাদ

সম্পাদনা অনলাইন : কলকাতা নাইট রাইডার্সের ঘরে তাদের মোকাবিলা করতে মাঠে নেমেছে সানরাইজার্স হায়দরাবাদ। হায়দরাবাদ একাদশে আছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইডেন গার্ডেনসে টস জিতে বোলিং বেছে নিয়েছে সানরাইজার্স।

ম্যাচের দুই দলে এসেছে একটি করে পরিবর্তন। হায়দরাবাদ একাদশে ফিরেছেন ভুবনেশ্বর কুমার, বাদ পড়েছেন সন্দ্বীপ সাহা। আর কলকাতা দলে জায়গা পেয়েছেন তরুণ শুভমান গিল, ছিটকে পড়েছেন রিংকু সিং।

ইডেনে এর আগেও নববর্ষের দিনে মাঠে নেমেছেন সাকিব আল হাসান। তবে আগের সাত মৌসুম বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক কলকাতা মাতিয়েছেন নাইট রাইডার্সদের জার্সিতে। এবারের আইপিএলে যখন নামছেন তখন ঘরের শত্রু বিভীষণ হয়ে সাকিব শিবির বদলে লড়বেন হায়দরাবাদের কমলা জার্সিতে।

শুধু সাকিবই নয় কলকাতার দল পাল্টে হায়দরাবাদে পাড়ি জমিয়েছেন আরও দুইজন। ব্যাটসম্যান মনিশ পান্ডে ও ইউসুফ পাঠানও ইডেনে আজকের ম্যাচে নামছেন শাহরুখ খানের দলের প্রতিপক্ষ হিসেবেই।

দুই ম্যাচের দুটোই জিতে নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই কলকাতার বিপক্ষে মাঠে নামছে সাকিবের হায়দরাবাদ। মজার ব্যাপার, কলকাতার মাঠে কলকাতাকে এখনো হারাতে পারেনি হায়দরাবাদ। তাই শীর্ষস্থান ধরে রাখার সঙ্গে ইডেনে নাইট রাইডার্সেদেরকে হারানোটাও যে কেইন উইলিয়ামসনের দলের লক্ষ্য সেটা অনুমেয়ই।

অন্যদিকে এক জয় আর এক পরাজয়ে কলকাতার অবস্থান টেবিলের তিনে। মাঠে নামার আগে দিনেশ কার্তিকের দল অবশ্য ঘরের মাঠে সাকিবদের আটকে দিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরো শক্ত করতে চাইবেন। সঙ্গে হায়দরাবাদের বিপক্ষে ঘরের মাঠে অপরাজিত থাকতে চাওয়াটাও দোষের হবে না বৈকি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*