ঝিনাইদহে ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা | sampadona bangla news
বুধবার , ১৫ আগস্ট ২০১৮

ঝিনাইদহে ছুরিকাঘাতে ব্যবসায়ীকে হত্যা

সম্পাদনা অনলাইন : ঝিনাইদহ শহরের মিজানুর রহমান (৪৫) নামের এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে হতা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ১১টার দিকে শিশু হাসপাতালের সামনে ওষুধ ফার্মেসীতে। তবে ঘটনার পর থেকে ফার্মেসি মালিক আমিরুল ইসলাম পলাতক রয়েছে। নিহত মিজানুর রহমান জেলার শৈলকুপা উপজেলার দীঘল গ্রামের মৃত মনোয়ার হোসেনের ছেলে এবং পেশায় একজন ভূষিমাল এবং জমি ব্যবসায়ী। এছাড়া মিজানুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল আওয়ালের মামা।

প্রত্যক্ষদশীরা জানায়, রাতে শিশু হাসপাতাল গেটে ফিরোজা ফার্মেসীতে বসে গল্প করছিল মিজানুর রহমান ও ফার্মেসি মালিক আমিরুল ইসলাম। পরে রাত ১১টার দিকে মিজানুর রহমানের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। এসময় ফার্মেসী মালিক আমিরুল পালিয়ে যায়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধারণা করা হচ্ছে নিজেদের মধ্যে কোন বিরোধের জের ধরে আমিরুল ইসলাম তাকে হত্যা করেছে। তবে আমিরুলকে ধরতে পুলিশের বিশেষ অভিযান চলছে।

ঝিনাইদহ সদর সার্কেলের অতিরিক্ত পুলশ সুপার কনক কুমার দাস জানান, ফার্মেসি মালিক আমিরুল ইসলাম জেলা শহরের ভুটিয়ারগাতী উত্তরপাড়া গ্রামের রশিদের ছেলে। রাতে তার বাড়িতে গেলেও কাউকেই পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী মুরগি ব্যবসায়ী আজিজ জানান, রাস্তার ওপাশ থেকে আমিরুল ইসলামকে দোকানের শাটার বন্ধ করে ছুরি হাতে নিয়ে দৌড়াতে দেখেছি।

নিহতের ভাগ্নে ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল আওয়াল জানান, ব্যবসা সংক্রান্ত কাজে মামা মিজানুর রহমান প্রায়ই আমিরুলের দোকানে বসে গল্প করত। মামা ট্রাক কেনার জন্য সাড়ে ৭ লক্ষ টাকা দিয়েছিল আমিরুলের কাছে। ধারণা করা হচ্ছে এ টাকা নিয়ে কোন ঝামেলার কারনে মামাকে হত্যা করতে পারে আমিরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*