ঘর ভাঙছে ট্রাম্পের! | sampadona bangla news
মঙ্গলবার , ২০ ফেব্রুয়ারি ২০১৮

ঘর ভাঙছে ট্রাম্পের!

সম্পাদনা অনলাইন : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও আমেরিকার ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের বৈবাহিক জীবনে কি সমস্যা দেখা দিয়েছে? মার্কিন মুলুকে এই নিয়ে শুরু হয়েছে জোর চর্চ্চা। কেউ কেউ বলছেন তাদের ঘর ভাঙতে পারে। তারা আর এক সাথে থাকতে চান না। বুধবার কংগ্রেসের অধিবেশনে ডোনাল্ড ট্রাম্পের প্রথম ভাষণের দিন দু’জন আলাদা আলাদা আসায় গুজবের পালে আরও হাওয়া লেগেছে।

পর্নস্টার ড্যানিয়েলের সাথে ডোনাল্ড ট্রাম্পের সম্পর্কের কথা ফাঁস হওয়ার পর থেকেই শুরু হয়েছে সমস্যা। এরপর থেকেই মেলানিয়ার সাথে দুরত্ব বাড়তে শুরু করেছে ডনের। এদিন অধিবেশনে দু’জন আলাদা আলাদা আসায় সেই দুরত্ব বাড়ার প্রতি যেন আরও ইঙ্গিত করছে।

যদিও এসব গুজবকে উড়িয়ে দিয়ে হোয়াইট হাউস জানিয়েছে, ট্রাম্প ও মেলানিয়ার মধ্যে সব কিছু ঠিকঠাক আছে। দু’জনে আলাদা আলাদা আসার কারণ হিসাবে হোয়াইট হাউস থেকে বলা হয়েছে, কিছু অতিথিকে অভ্যর্থনা জানাতে মেলানিয়া আলাদা এসেছেন।

তবে হোয়াইট হাউস থেকে যতই এই দাবি করা হোক না কেন ট্রাম্প ও মেলানিয়ার সম্পর্কে একটু হলেও চিড় ধরেছে বলে সে দেশের সংবাদ মাধ্যমের একাংশ জানিয়েছে।

পর্নস্টার ড্যানিয়েলের সাথে ডনের সম্পর্কের কথা ফাঁস হবার পর মেলানিয়া সুইজারল্যান্ড ট্যুর বাতিল করেছেন। গত সপ্তাহে ট্রাম্পের সাথে তার সুইজারল্যান্ড যাওয়ার কথা ছিল। কিন্তু আচমকাই তিনি বাতিল করে দেন।

বুধবারের অধিবেশনে তিনি যে উপস্থিত থাকবেন সেটা অবশ্য টুইট করে আগেই জানিয়েছিলেন মেলানিয়া। লিখেছিলেন, দেশের প্রয়োজনে যারা নিজেদের উৎস্বর্গ করেছেন তাদের পরিবারের সাথে দিনটি কাটাবেন। হোয়াইট হাউস থেকেও একই কথা বলা হয়েছে। এরপরও কিছু রহস্য তো রয়েই যায়। তবে সে রহস্যকে আপাতত পাত্তা দিতে চায় না হোয়াইট হাউস।

 

Share on FacebookTweet about this on TwitterShare on Google+Email this to someone

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*