সম্পদনা অনলাইন : হলিউডে ঘাঁটি গাড়ার পর থেকে নানা সময় বিভিন্ন কারণে ট্রেন্ডিং প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কার ডিজাইনার পোশাক থেকে হেয়ার কাট, সোশ্যাল মিডিয়ার মধ্যমণি যেন তিনিই। তবে, সম্প্রতি যে খবরটা সবচেয়ে বেশি ছেয়ে গিয়েছে নেট দুনিয়ায় তা হল আমেরিকার গায়ক নিক জোনাসের সঙ্গে পিগি চপসের ডেট।

নিজের চেয়ে বছর দশেকের ছোট আমেরিকান গায়কের সঙ্গে ডেট করছেন প্রিয়ঙ্কা, সেটাই বোধহয় সবচেয়ে বড় চমক। নিউ ইয়র্ক শহরের যত্রতত্র দেখা যাচ্ছে তাঁদের। হাতে হাত, হাসি মুখ। ইনস্টাগ্রামে পরস্পরের ছবি লাইক, ডিনার ডেট, একসঙ্গে সময় কাটানো… টাটকা প্রেমের মুচমুচে গল্পে প্রিয়ঙ্কা এখন খবরের শিরোনামে।

সম্প্রতি, নিউ ইয়র্কের ‘ফোর সেসনস’ রেস্তোরাঁয় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিয়েছেন প্রিয়ঙ্কা এবং নিক। দু’জনের পরনেই নামী ব্র্যান্ডের ডিজাইনার পোশাক। দু’জনেই পরেছিলেন বাহারি শেডস।

বছর পঁচিশের নিকের পরনে ছিল কালো স্পোর্টস শার্টের সঙ্গে কার্গো প্যান্ট। ‘কোয়ান্টিকো’ নায়িকা পরেছিলেন গোড়ালি ঝুলের হাল্কা নীল রঙা সাটিনের আউটফিট। সেই সঙ্গে সাদা ব্লেজার। হাই হিলের সঙ্গে পোশাকের সামঞ্জস্য একেবারে পারফেক্ট ছিল ডেটের জন্য।

তবে, সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে প্রিয়ঙ্কার হাত ব্যাগ। ট্রেন্ডি আউটফিটের সঙ্গে তাঁর নট ব্যাগই এখন নেটিজেনদের চর্চার বিষয়। নামী ব্র্যান্ডের হাত ব্যাগটির দাম শুনলে চোখ কপালে উঠবে।

ওই ব্যাগের দামে যে কোনও ছোটখাটো গাড়ি কিনে নিতে পারবেন আপনি। অবাক হচ্ছেন?

‘বোটেগা ভেনেটা’ ব্র্যান্ডের হাত হ্যাগটির দাম ভারতীয় টাকায় প্রায় সাড়ে চার লক্ষ টাকা।