গাজীপুর সিটি নির্বাচন সুষ্ঠু-শান্তিপূর্ণ হয়েছে : রিটার্নিং কর্মকর্তা | sampadona bangla news
মঙ্গলবার , ২৫ সেপ্টেম্বর ২০১৮

গাজীপুর সিটি নির্বাচন সুষ্ঠু-শান্তিপূর্ণ হয়েছে : রিটার্নিং কর্মকর্তা

সম্পাদনা অনলাইন : রিটার্নিং কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডল বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। তবে কয়েকটি কেন্দ্রে অনিয়মের অভিযোগ পাওয়ার নির্বাচন স্থগিত করা হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে নিজ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান। রকিব উদ্দিন মন্ডল বলেন, ‘আমি ১৪ টি কেন্দ্র পরিদর্শন করেছি। এর মধ্যে সব গুলো কেন্দ্রে নির্বাচন সুষ্ঠ ও শান্তি পূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে।’
‘শতাধিক কেন্দ্রে ভোটে অনিয়োম হয়েছে’ বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, আমরা আইন ও বিধি অনুযায়ী এই সকল কেন্দ্রের ব্যবস্থা গ্রহণ করবো। তবে মোট ৪২৫টি কেন্দ্রের অধিকাংশ কেন্দ্রে নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে বলেও জানান তিনি।
‘বিএনপি মিথ্যাচার করছে’ : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিএনপি নির্বাচন ব্যবস্থার সঙ্গে সরকারকে সম্পৃক্ত করে এ ব্যবস্থাকে বিতর্কিত করে অগণতান্ত্রিক সরকারকে ক্ষমতায় আনার ষড়যন্ত্র করছে।
জাহাঙ্গীর কবির নানক আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচন নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন। এ সময় তিনি আরো বলেন, নির্বাচন ব্যবস্থাকে বিতর্কিত এবং গাজীপুরবাসীকে অপমান করার জন্য বিএনপি চিরাচরিত অভ্যাস অনুযায়ী গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন নিয়ে মিথ্যাচার করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*