'গণমাধ্যম, ব্যবসা ও রাষ্ট্র, তিন ভিন্নজগতে সফলতা অর্জন বিরল ঘটনা' | sampadona bangla news
মঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮

‘গণমাধ্যম, ব্যবসা ও রাষ্ট্র, তিন ভিন্নজগতে সফলতা অর্জন বিরল ঘটনা’

সম্পাদনা অনলাইন : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব আনিসুল হকের অকাল প্রয়াণে বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ও প্রখ্যাত অর্থনীতিবিদ ড. আতিউর রহমান গভীর শোক প্রকাশ করেছেন।
তিনি মেয়র মেয়র হককে একজন চির সবুজ নেতা বলে উল্লেখ করে বলেন “এই অসময়ে তার চলে যাবার ফলে আমরা দেশ গড়ার কাজে একজন সহযোদ্ধাকে হারালাম। তার উদ্যম নেতৃত্ব দেশের তরুণ ও পরিণত সবাইকে অনেক অনুপ্রাণিত করতো।  তিনি একজন বহুমাত্রিক মানুষ ছিলেন।
তিনি আরো বলেন, ‘গণমাধ্যম, ব্যবসা ও রাষ্ট্র এই তিনটি একদম ভিন্ন জগতে নিজেকে সম্পৃক্ত করে সফলতা অর্জন করা একটি বিরল ঘটনা, এটা শুধুমাত্র আনিসুল হকের পক্ষেই সম্ভব ছিল। আমি ফিরে যেতে চাই ১৯৯৬ সালে যখন বাংলাদেশ টেলিভিশনের প্রাক-নির্বাচনী অনুষ্ঠান ‘সবিনয়ে জানতে চাই’-এ আমরা একসঙ্গে কাজ করেছিলাম। আমরা খুব ঘনিষ্ঠ ছিলাম। আজ আর সে নেই কিন্তু রয়ে গেছে কার কাজগুলো।’
‘তিনি আমাদের যে স্বপ্ন দেখাতেন এখন সেগুলো বাস্তবায়নে আমাদের সবাইকে সক্রিয় অংশগ্রহণ করতে হবে। তার স্বপ্নগুলো বাস্তবায়িত করতে পারলেই সেটি হবে তার প্রতি আমাদের সর্বোচ্চ সম্মান।’ বলেন সাবেক এই বাংলাদেশ ব্যাংক গভর্নর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*