খুলনায় নৌকা ডুবে জেলের মৃত্যু, নিখোঁজ ১ | sampadona bangla news
বুধবার , ২১ নভেম্বর ২০১৮

খুলনায় নৌকা ডুবে জেলের মৃত্যু, নিখোঁজ ১

সম্পাদনা অনলাইন : খুলনায় কার্গোর ধাক্কায় নৌকা ডুবির পর নদীতে নিখোঁজ দুই জেলের মধ্যে সুভাষ চন্দ্র রায় নামে (৩৬) একজনের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার গভীর রাতে নগরীর ভৈরব নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।
দুপুর ১২টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত আনন্দ বিশ্বাস (৪৫) নামে আরো এক জেলে নিখোঁজ রয়েছেন। সুভাষ নগরীর খানজাহান আলী থানার গাবতলা স্ট্যান্ড গেট এলাকার মৃত নিতাইচন্দ্র রায়ের ছেলে।
পুলিশ জানায়, শুক্রবার রাত ১১টার দিকে ওই এলাকার দুই জেলে আনন্দ ও সুভাষ ভৈরব নদীর নগর ফেরিঘাটের উত্তর পাশে জাল ফেলে নৌকায় ঘুমিয়ে ছিলেন।
এসময় খুলনা থেকে যশোরের নওয়াপাড়া অভিমুখী একটি কার্গো নৌকাটিকে ধাক্কা দিলে তা উল্টে যায়। নৌকায় ঘুমিয়ে থাকা ওই দুই জেলে নদীতে পড়ে যান।
রাত ১২টার দিকে খবর পেয়ে নগরীর দৌলতপুর থানা পুলিশ ও দিঘলিয়া উপজেলার ফরমায়েশ ঘাট ফায়ার সার্ভিস স্টেশনের ডুবুরি দল অভিযান চালিয়ে সুভাষের লাশ উদ্ধার করে। তবে নিখোঁজ অপর জেলের সন্ধান পাওয়া যায়নি।
ফরমায়েশ ঘাট ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা মো. কাইমুজ্জামান জানান, ফায়ার সার্ভিসের অভিযান অব্যাহত রয়েছে। দৌলতপুর থানার ওসি কাজী মোস্তাক আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*