খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে ছাত্রদলের মিছিল | sampadona bangla news
বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০১৮

খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে ছাত্রদলের মিছিল

সম্পাদনা অনলাইন : বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল।  বেগম খালেদা জিয়া’র বিরুদ্ধে আদালতের দেয়া রায়কে ‌’সাজানো রায়’ আখ্যা দিয়ে এ রায় প্রত্যাখ্যান করে অবিলম্বে বেগম জিয়াকে নিঃশর্ত মুক্তির জানায় ছাত্রদল।

শনিবার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন কাটাবন মোড় থেকে নীলক্ষেত অভিমুখে একটি বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলে নেতৃত্ব দেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সভাপতি আলমগীর হাসান সোহান।

প্রতিবাদ সমাবেশে সংক্ষিপ্ত বক্তৃতায় আলমগীর হাসান সোহান বলেন, ‘কেবলমাত্র দেশনেত্রী’র নির্দেশেই জাতীয়তাবাদী শক্তি এখনও শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক প্রতিবাদ করছে। তবে আমাদের ধৈর্যের পরীক্ষা নিবেন না।

তিনি ছাত্রসমাজকে সাথে নিয়ে দুর্বার ছাত্র আন্দোলন গড়ে তুলে গণঅভ্যুত্থানের মাধ্যমে বাংলাদেশ থেকে আওয়ামী ফ্যাসিবাদকে ঝেটিয়ে বিদায় করা হবে বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

মিছিলে আরও উপস্থিত ছিলেন ছাত্রদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ওমর ফারুক মুন্না, মির্জা ইয়াসিন আলী, সহ-সাধারণ সম্পাদক রাজীব আহসান চৌধুরী পাপ্পু, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আবু ফায়সাল জিহাদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মোতাসিম বিল্লাহ, ছাত্রনেতা রমিজ হায়দারসহ বিভিন্ন হল ইউনিট, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ-পূর্ব-পশ্চিম, বেসরকারি বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, কবি নজরুল কলেজ, বাঙলা কলেজ, সিটি ল’ কলেজের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

Share on FacebookTweet about this on TwitterShare on Google+Email this to someone

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*