কেন প্রেগন্যান্সির খবর বলিনি জানেন? মুখ খুললেন নেহা… | sampadona bangla news
সোমবার , ১৭ ডিসেম্বর ২০১৮

কেন প্রেগন্যান্সির খবর বলিনি জানেন? মুখ খুললেন নেহা…

সম্পাদনা অনলাইন : প্রিয় বন্ধু তথা প্রেমিক অঙ্গদ বেদীকে গত ১০ মে বিয়ে করেছেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া। সে বিয়েতে কোনও আড়ম্বর ছিল না। কিন্তু বিয়ের পর থেকেই নেহার সন্তান সম্ভাবনা নিয়ে জল্পনা শুরু হয় ইন্ডাস্ট্রিতে।

প্রথমে সেই জল্পনা উড়িয়ে দিয়েছিলেন নেহা-অঙ্গদ দু’জনেই। এমনকি সোশ্যাল মিডিয়াকে এই বিষয়ে ক্ষোভ উগড়ে দিয়েছিলেন অঙ্গদ। পরে সন্তানসম্ভবানেহার ছবি প্রকাশ্যে এনে তাঁদের প্রথম সন্তান আসার খবর সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন এই দম্পতি। তা হলে প্রথমে মা হওয়ার খবর কেন উড়িয়ে দিয়েছিলেন নায়িকা? এ বার প্রকাশ্যে আনলেন সেই রহস্য।

নেহার কথায়, ‘‘আমি যে প্রেগন্যান্ট, এ কথা বলতে চাইনি। কারণ এই খবরটা জানলে আমার প্রতি সকলের ব্যবহার পাল্টে যেত। আমি ভয় পেয়েছিলাম, হয়তো আমাকে আর কাজের অফার দেওয়া হবে না…।’’

নেহার এই বক্তব্য প্রকাশ্যে আসার পর, প্রশ্ন উঠেছে এখনও সন্তানসম্ভবা হলে বলিউডে কাজ পাওয়ার সম্ভবনা কমে যায়? এই আশঙ্কা থেকেই তো খুশির খবর শেয়ার করতে চাননি নায়িকা! এতে অবাক হয়েছেন ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

যদিও নেহার ব্যখ্যা, ‘‘আমি প্রেগনন্যান্সির জন্য বিরতি নিতে চাইনি। কিন্তু যারা এই ব্রেকটা নিতে চান তাঁদের বিরুদ্ধে আমি নই। কিন্তু এটা আমার নিজস্ব সিদ্ধান্ত ছিল।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*