এ বার কি পাকা? রণবীর-দীপিকা বিয়ে করছেন সামনেই! | sampadona bangla news
শনিবার , ২২ সেপ্টেম্বর ২০১৮

এ বার কি পাকা? রণবীর-দীপিকা বিয়ে করছেন সামনেই!

সম্পাদনা অনলাইন : রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোনের বিয়ে নিয়ে বহু জল্পনা রয়েছে ইন্ডাস্ট্রিতে। শোনা গিয়েছিল, চলতি বছরেই নাকি গাঁটছড়া বাঁধবেন এই জুটি। এ বার সম্ভবত বিয়ের তারিখ ঘোষণা করলেন তাঁরা।

বলি মহলের বিভিন্ন সূত্র বলছে, চলতি বছরের ২০ নভেম্বর ইতালির লেক কোমোতে বসবে রণবীর-দীপিকার বিয়ের আসর। শুধুমাত্র পরিবার এবং বন্ধুরা নাকি উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে। দুই পরিবারের তরফে মাত্র ৩০জনের অতিথি তালিকা তৈরি হয়েছে বলে খবর।

কবীর বেদি সম্প্রতি একটি টুইট করেন। তাতে বিয়ের তারিখ নিয়ে জল্পনা আরও বেড়েছে। কবীর লিখেছেন, ‘গ্রেট কাপল, গ্রেট লোকেশন ইন ইতালি। গ্রেট ইভেন্ট। রণবীর এবং দীপিকাকে বিয়ের শুভেচ্ছা। সারা জীবন ওরা ভাল থাকুক।’ এই টুইটের পরই অনেকে মনে করছেন, কবীর বেদি সম্ভবত কনফার্ম করলেন রণবীর-দীপিকার বিয়ের তারিখ।

এর আগে ইতালিতে বিরাট-অনুষ্কার বিলাসবহুল বিয়ের অনুষ্ঠান দেখেছেন সকলে। শোনা যাচ্ছে, সেই ধাঁচেই নাকি নিজেদের বিয়ের অনুষ্ঠান ডিজাইন করেছেন এই জুটি। ২০১৩-এ মুক্তিপ্রাপ্ত ‘গোলিয়োঁ কে রাসলীলা রামলীলা’ ছবির সেটে নাকি প্রেমে পড়েন দীপিকা-রণবীর। এর পর তাঁদের প্রকাশ্যে বহু অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে। বিদেশে ছুটি কাটানোর ভিডিও ভাইরাল হয়েছে। তবু সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলতে নারাজ তাঁরা। বিয়ের তারিখ নিয়েও এখনও পর্যন্ত মুখ খোলেননি এই জুটি।

হলিউড, বলিউড বা টলিউড – টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*