এ কী করছেন আমির খান! | sampadona bangla news
শনিবার , ২২ সেপ্টেম্বর ২০১৮

এ কী করছেন আমির খান!

সম্পাদনা অনলাইন : ‘দঙ্গল’ ছবির পর আমির খানের ‘থাগস অব হিন্দোস্থান’ ছবি নিয়ে দর্শকের প্রত্যাশা তুঙ্গে। আর হবে না-ই বা কেন, এই ছবিজুড়ে আছে শুধু চমক। আমির খান আর অমিতাভ বচ্চনের মতো তারকাকে একসঙ্গে প্রথম পর্দায় দেখা যাবে। এ ছাড়া যশরাজ প্রযোজিত এই ছবিতে আছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। জানা গেছে, যশরাজ এ পর্যন্ত যতগুলো ছবি তৈরি করেছে, তার মধ্যে সবচেয়ে ব্যয়বহুল ছবি ‘থাগস অব হিন্দোস্থান’। ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে জোর কদমে। এবার আমির খান এই ছবির জন্য যা করেছেন, তা বলিউডের ইতিহাসে আগে কখনো হয়নি।

‘থাগস অব হিন্দোস্থান’ ছবিকে ঘিরে প্রতিদিন কোনো না কোনো নতুন তথ্য সামনে আসছে। এবার এই ছবিকে ঘিরে এক নতুন তথ্য জানা গেছে। যশরাজ প্রযোজিত এই ছবির এডিটিং হচ্ছে প্রেক্ষাগৃহে! এর আগে বলিউডের কোনো ছবির এডিটিং প্রেক্ষাগৃহে হয়নি। জানা গেছে, আমির খান, আদিত্য চোপড়া আর পরিচালক বিজয়কৃষ্ণ আচার্য হিন্দি চলচ্চিত্রপ্রেমীদের ঝকঝকে ভিজ্যুয়াল উপহার দিতে চান। দর্শক যেন বড় পর্দায় ছবিটি শতভাগ উপভোগ করতে পারেন, সেই চেষ্টা তাঁদের। আর আমির খান সব সময় নিজের কাজ নিখুঁতভাবে করতে পছন্দ করেন। তাই তাঁকে বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলা হয়।

‘থাগস অব হিন্দোস্থান’ ছবির তিন তারকা ফাতিমা সানা শেখ, আমির খান ও ক্যাটরিনা কাইফ‘থাগস অব হিন্দোস্থান’ ছবিতে আমির খান আর অমিতাভ বচ্চনকে ‘সমুদ্র-দস্যু’। আমির খান, ক্যাটরিনা কাইফ ও বিজয়কৃষ্ণ আচার্য এর আগে একসঙ্গে ‘ধুম থ্রি’ ছবিতে কাজ করেছেন। আবার তাঁদের একসঙ্গে পাওয়া গেল। ‘থাগস অব হিন্দোস্থান’ ছবির পর আমির ‘ওশো’র ওপর বায়োপিকের ঘোষণা দিতে পারেন। বলিউডে জোর গুঞ্জন, আলিয়া ভাটকে নেওয়া হবে এই ছবিতে। এই বছর দিওয়ালিতে মুক্তি পাবে ‘থাগস অব হিন্দোস্থান’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*