এক প্রেমিকের জন্য ২ বোনের আত্মহত্যা! | sampadona bangla news
বৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০১৮

এক প্রেমিকের জন্য ২ বোনের আত্মহত্যা!

সম্পাদনা অনলাইন : এক প্রেমিকের জন্য বিষপানে আত্মহত্যা করেছে মামাতো-ফুফাতো সম্পর্কের দুই বোন। রংপুর নগরীর ৩১নং ওয়ার্ডের শেখপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- নগরীর দর্শনা বছিরন নেছা স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্রী রাতুল (লতা) এবং রাতুলের ফুফাতো বোন নাজিরদিগর স্কুলের ৯ম শ্রেণির ছাত্রী অরণী আক্তার অন্নি।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাতুলের সঙ্গে মুসলিম এইড কারিগরি স্কুলের ডিপ্লোমা অধ্যয়নরত ছাত্র মেরাজুলের তিন বছর ধরে প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু সম্প্রতি দুজনের সম্পর্কের অবনতি ঘটে। এর মাঝে মেরাজুল রাতুলেরই ফুফাতো বোন অরণী আক্তার অন্নির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এ নিয়ে দুই বোনের মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

অভিভাবকরা বিষয়টি জানতে পেরে দুই বোনকেই শাসন করেন। এরপরও অন্নির সঙ্গে মেরাজুলের প্রেম চলতে থাকে। সোমবার রাতে অন্নি যখন মেরাজুলের সঙ্গে মোবাইল ফোনে কথা বলছিল, সেই সময় রাতুল অন্নির সঙ্গে এ বিষয় নিয়ে ঝগড়া শুরু করলে অভিভাবকরা তাদের দুজনকেই শাসিয়ে সকালে তাদের ব্যবস্থা নেয়ার কথা বলেন।

কিন্তু মঙ্গলবার সকালে রাতুল ও অন্নি দুই বোনই বিষপান করে। গুরুতর অবস্থায় অভিভাবকরা তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাতে রাতুল এবং বুধবার ভোরে অন্নির মৃত্যু হয়।

এ ঘটনায় দুই বোনের প্রেমিক মেরাজুল এলাকা ছেড়ে পালিয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে রংপুর কোতোয়ালি থানার ওসি বাবুল মিঞা জানান, পরিবারের পক্ষ থেকে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share on FacebookTweet about this on TwitterShare on Google+Email this to someone

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*