আবারও মেক্সিকোকে হারাল আর্জেন্টিনা | sampadona bangla news
রবিবার , ১৬ ডিসেম্বর ২০১৮

আবারও মেক্সিকোকে হারাল আর্জেন্টিনা

সম্পাদনা অনলাইন : এই কদিন আগে নিজেদের মাঠে মেক্সিকোকে সহজেই হারিয়েছিল আর্জেন্টিনা। ঠিক চারদিনের ব্যবধানে আরো একটি ম্যাচে মুখোমুখি হয় দুই দল। এবারও ঘরের মাঠে মেক্সিকোকে সহজেই হারিয়েছে সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা। তারা জিতেছে ২-০ গোলে।

আজ বুধবার সকালে অনুষ্ঠিত এই প্রীতি ম্যাচে আর্জেন্টিনার জয়ে একটি করে গোল করেন মাউরো ইকার্দি ও পাওলো দিবালা।

মেনদোজার মালভিনাস স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আর্জেন্টিনা। তরুণ ফরোয়ার্ড ইকার্দি লক্ষ্যভেদ করেন। ম্যাচের দ্বিতীয় মিনিটে সতীর্থের বাড়ানো বল ধরে ডিবক্সে ঢুকে চমৎকার শটে জালে জড়ান ইন্টার মিলানে খেলা এই ফরোয়ার্ড।

জাতীয় দলের হয়ে অষ্টম ম্যাচে এসে গোলের দেখা পেলেন ইকার্দি। গত সাত ম্যাচে গোল না পেয়ে যখন খুবই সমালোচিত হচ্ছিলেন তিনি, ঠিক তখনই দলকে প্রথম সাফল্য এনে দিলেন তিনি।

এই এক গোলে যখন ম্যাচ শেষ হতে চলছিল ঠিক তখন দলকে দ্বিতীয় সাফল্য এনে দেন দিবালা। শেষ বাঁশি বাজার তিন মিনিট আগে গোলটি করেন জুভেন্টাসের এই স্ট্রাইকার। জাতীয় দলের হয়ে ১৮তম ম্যাচে প্রথম গোল করলেন তিনি।

লিওনেল মেসিকে ছাড়া আরেকটি ম্যাচ খেলতে নেমে জয় পেয়েছে আর্জেন্টিনা। বিশ্বকাপের পর এটি আর্জেন্টিনার ষষ্ঠ ম্যাচে চতুর্থ জয়। তারা দুটি ম্যাচে হেরেছে, তার মধ্যে একটি ব্রাজিলের কাছে। আর মেক্সিকো শেষ আট ম্যাচের মধ্যে সাতটিতেই হেরেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*