'আন্দোলনে ব্যর্থ বিএনপি : চোরা গলি খুঁজছে' | sampadona bangla news
বুধবার , ১৮ অক্টোবর ২০১৭

‘আন্দোলনে ব্যর্থ বিএনপি : চোরা গলি খুঁজছে’

সম্পাদনা অনলাইন : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপি নেতারা আন্দোলনে ব্যর্থ হয়ে টেমস নদীর ধারে বসে ক্ষমতায় আসার চোরা গলি খুঁজছে।
তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, গত আট বছরে আট মাসের জন্যও তারা রাস্তা গরম করতে পারেননি। উত্তাপ সঞ্চার করতে পারেননি। বিএনপি বারবার আন্দোলনের ডাক দেয় কিন্ত মরা গাঙ্গে জোয়ার আসে না। এই মরা গাঙ্গে জোয়ার কবে আসবে কেউ জানে না।
শুক্রবার রাজধানীর বাংলা একাডেমির আবদুল করিম সাহিত্য বিশারদ মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পুত্র শেখ কামালের ৬৮তম জন্মদিন উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এসব কথা বলেন।
তরুণ সমাজকে শেখ কামালের আদর্শ অনুসরণ করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের আরও বলেন, ‘বাঙালি তরুণদের জন্য শেখ কামাল রোল মডেল। ৪২ বছর পরেও শেখ কামালকে কেউ কলঙ্কিত করতে পারেনি। তাই তরুণদের উচিৎ শেখ কামালের আদর্শ অনুসরণ করা।’
তিরি বলেন, আজকে দেশে প্রমাণিত বঙ্গবন্ধু পরিবারই সৎ রাজনীতির প্রতীক। বঙ্গবন্ধু পরিবারই সৎ ও সাহসী রাজনীতির প্রতীক। চরিত্র হননের ছোরা দিয়ে এই পরিবারকে প্রশ্নবিদ্ধ করা যাবে না।
ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় সভায় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য র আ ম ওবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি, সাবেক রাষ্ট্রদূত মমতাজ হোসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি আবিদ আল হাসান এবং সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ অনুষ্ঠানে বক্তৃতা করেন। বাসস।
Share on FacebookTweet about this on TwitterShare on Google+Email this to someone

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*