অনশন করে কর্মীকে ছাড়ালেন আরিফ | sampadona bangla news
রবিবার , ২২ জুলাই ২০১৮

অনশন করে কর্মীকে ছাড়ালেন আরিফ

সম্পাদনা অনলাইন : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোট মনোনীত মেয়র পদপ্রার্থী আরিফুল হক চৌধুরীর পোস্টার সাঁটানোর সময় এক সমর্থককে মারধর করে পুলিশে দেওয়ার অভিযোগ উঠেছে।

গতকাল বুধবার মধ্যরাতে এ ঘটনার প্রতিবাদে থানার সামনে অনশনে বসেন আরিফুল। এক ঘণ্টা পর আটক কর্মীকে নিয়ে বাড়ি ফিরেন তিনি।

আরিফুল হক চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘রাত ১২টার দিকে নগরীর বন্দরবাজার এলাকায় তাঁর দুই সমর্থক পোস্টার লাগাচ্ছিল। এ সময় লোকমান নামের এক সমর্থককে কিছু লোক মারধর করে পুলিশের হাতে তুলে দেয়।’ তিনি এ ঘটনার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের দায়ী করেন।

ঘটনাস্থলে উপস্থিত গণমাধ্যমকর্মীরা জানান, লোকমানের বিরুদ্ধে আওয়ামী লীগের মেয়র প্রার্থীর পোস্টার ছিঁড়ে ফেলার অভিযোগ আনা হয়। খবর পেয়ে আরিফুল হক চৌধুরী দলের নেতাকর্মীদের নিয়ে বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে আসেন। তিনি লোকমানকে ছেড়ে দেওয়ার দাবিতে ফাঁড়ির ফটকে চেয়ার নিয়ে অনশনে বসে পড়েন। তখন ফটকটি ভেতর থেকে বন্ধ ছিল। পরে রাত ১টার দিকে পুলিশ লোকমানকে ছেড়ে দিলে তাঁকে নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন আরিফ।

এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, লোকজন লোকমান নামের এক যুবককে বন্দরবাজার থেকে ধরে পুলিশে দেয়। তাঁর বিরুদ্ধে কোনো ফৌজদারি অপরাধের প্রমাণ না পাওয়ায় তাঁকে এক ঘণ্টা পর ছেড়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*